Monday, November 26, 2012

ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হবিগঞ্জে ছাত্রদলের মিছিল

আমাদের আজমিরীগঞ্জ২৪ডট কম

ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গতকাল সোমবার হবিগঞ্জের বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল। দলীয় প্রেস বিজ্ঞপ্তি ও আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর- 
জেলা ছাত্রদল ঃ হবিগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের নেতৃত্বে একটি মিছিল শহরের শায়েস্তানগরস্থ হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট মসজিদ প্রাঙ্গণে পথসভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইসলাম তরফদার তনু। জেলা ছাত্রদল আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদের সভাপতিত্বে ও ১ম জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল মজনু, গাজী আফজল, আলমগীর মিয়া, হারিছ চৌধুরী, মিজানুর রহমান মিজান, জনি পারভেজ, সৈয়দ রুবেল আহমেদ, রনক হাসান তারেক, শেখ মখলিছ, আব্দুল আজিজ, শেখ মিজান, সৈয়দ রুহেব হোসাইন, মকসুদ আলী, এমদাদুল হক লিটন, মহিবুর রহমান শাওন, রাইছুল আলম রাজু, মিজানুর আলম, মাহী কিবরিয়া সবুজ, রফিকুল ইসলাম, মহিতুল হক সুজন, রকিবুল হাসান হুমায়ুন, নুর আলম, হাসান, সাইদুর, শিফন, তারেক, আশরাফুল, আনি, রাসেল প্রমুখ।
ছাত্রদল মুশফিক ঃ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ-এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে স্থানীয় কোর্ট প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়। সৈয়দ মুশফিক আহমেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট কামাল উদ্দিন সেলিম। উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাসবী সাঈদ চৌধুরী, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান উজ্জল, ফারুক আহমেদ, আজিজুর রহমান আজিজ, হারুনুর রশিদ হারুন, আজিজুর রহমান মিজান, এমদাদ আহমেদ চৌধুরী, আলমপনা চৌধুরী মাসুদ, গোলজার খান, আরিফে রাব্বানী টিটু, শাহ আঙ্গুর আলী, প্রমূখ।
ছাত্রদল আব্দুল গাফফার চৌধুরী ঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও দেয়ার হুমকির প্রতিবাদে ছাত্রদল হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল হবিগঞ্জ শহর প্রদক্ষিণ শেষে বেবীস্ট্যান্ড মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কমিটির প্রথম সদস্য আব্দুল গাফফর চৌধুরী সোহলের সভাপতিত্বে  ও যুগ্ম আহবায়ক ফখরুল আলম বাবুল ও সৈয়দ আজহারুল হক বাকুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, শাহ সালাউদ্দিন টিটু ও কুতুব উদ্দিন শামীম, সিনিয়র সদস্য আব্দুল আহাদ আনছারী, মাহবুবুল আলম রিপন, আব্দুল বারিক লিটন, আবুল কালাম আজাদ, মোঃ সাদী, নাসির আহমেদ, কামরুজ্জামান, শিপার আহমেদ, সুমন, বাবলু, উমান, খোকন, বাবলু, রোপন প্রমূখ।

No comments:

Post a Comment